শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

বাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে ওষুধ বাকি না দেয়া এবং মামলার স্বাক্ষী হওয়ার জেরে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ মে) রাত আটটার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারেওই ঘটনা ঘটেঝে। আহতরা হলেন, আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.বেল্লাল হোসেন উজ্জল(৩৫), মো. সজিব (২২), মো. রাকিব (২১) ও রাসেল তালুকদার (৩০)। তাদেরকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, আদাবাড়িয়ার মাধবপুর এলাকার ছাত্রদল নেতা মো. একলাছ খাঁন (২১) ঘটনার শনিবার রাত সাতটার দিকে আওয়ামী লীগ নেতা মো. বেল্লাল হোসেন উজ্জলের ফার্মেসীতে বাকিতে ঔষধ কিনতে যায়। বাকিতে ঔষধ বিক্রি না করায় ওই ছাত্রদল নেতা ক্ষুব্ধ হয়। রাত আটটার দিকে বেল্লাল হোসেন উজ্জল দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মো. একলাছ, মতিউর রহমান খাঁন (৪৮), কালাম খাঁন (৪৫), মামুন খাঁন (২৫) ও মুঞ্জু খাঁন (৩৫) রামদা, লাঠিসোটা ও লোহার রড দিয়ে বেল্লাল হোসেন উজ্জলকে এলোপাতাড়ি কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তার ডাকচিৎকারে স্থানীয় সজিব, রাকিব ও রাসেল এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহত বেল্লাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, ঘটনা পূর্ব পরিকল্পিত। এখলাছ সহ অন্যান্যরা চিহিৃত সন্ত্রাসী এবং হত্যাসহ একাধিক মামলার আসামি। হামলাকারীদের বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা চলমান। ওই মামলার স্বাক্ষীদের মধ্যে আমিও রয়েছি। ইতিপূর্বে স্বাক্ষী না দেয়ার জন্য আমার ওপর চাপ ও হুমকি দিয়েছে। তাদের কথা না শোনায় আমাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করা হয়েছে।

এ বিষয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মহিবুল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments