শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে প্রেমের সম্পর্ক না মানায় কিশোরীর আত্নহত্যা

রায়পুরে প্রেমের সম্পর্ক না মানায় কিশোরীর আত্নহত্যা

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রাযপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় পিতার উপর অভিমান করে সুমি আক্তার নামের এক কিশোরি (১৪) আত্নহত্যা করেছে। মঙ্গলবার রাতে কিশোরির মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায় পৌরসভার পুর্বলাচ গ্রামের হাজি রফিকুল ইসলাম মিয়ার বাড়ীতে। মৃত কিশোরি একই এলাকার সুমনের মেয়ে ও স্থানীয় হালিমা (রাঃ) মহিলা মহিলা মাদরাসার নবম শ্রেনীর শিক্ষার্থী।

এঘটনায় রাতে মৃত কিশোরির পিতা সুমন হোসেন বাদী হয়ে থানায় সাধারন ডায়রী করেছেন।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে সুমি তার নানার বাড়ীর পাশে একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এসম্পর্ক তার পিতা জানতে পেরে সোমবার সন্ধায় সুমিকে মারধর করে। এতে সুমি পিতার সাথে অভিমান করে নীজ কক্ষে গিয়ে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্নহত্যার চেষ্টা করে । এ দৃশ্য জানালা দিয়ে পরিবারের এক সদস্য দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এতে অবস্থার অবনতি হওয়ায় তাকে মঙ্গলবার বিকালে-জেলা সদর হাসপাতালে ভর্তি করলে সে রাতে মারা যায়।

এঘটনায় জানতে চাইলে মৃত সুমির পিতা সুমন মুঠোফোনে কোন কথা বলতে রাজি হননি।

পৌরসভার পুর্বলাচ গ্রামের ওয়ার্ড কাউন্সিলর আহসান মাল জানান, ঘটনা শুনেছি। আমার কাছে কেও আসরনি, তাই খোঁজখবর নেইনি।

রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, কিশেরির মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। মেয়েটি পিতা ইউডি মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments