বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপ্রয়াত সাবেক ভূমিমন্ত্রী’র রুহের মাগফিরাত কামনায় খাদ্যসামগ্রী বিতরণ

প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী’র রুহের মাগফিরাত কামনায় খাদ্যসামগ্রী বিতরণ

স্বপন কুমার কুন্ডু: সাবেক ভূমিমন্ত্রী, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি’র চেহলাম উপলক্ষ্যে বুধবার বিকেলে ঈশ্বরদী সরকারি কলেজ মাঠে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। চলমান করোনা সংকটের মধ্যে গত ১২ই মে মঙ্গলবার ৪০ দিনে কোনো মিলাদ মাহফিলের আয়োজন করা সম্ভব হয়নি। এই চেহলাম উপলক্ষেই করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দুই হাজার অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
মন্ত্রীপুত্র সাকিবুর রহমান শরীফ কনক প্রয়াত বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনার আবেদন জানিয়ে বলেন, এখন দোয়া ছাড়া আর কিছু করার নেই। বাবা সবসময় ঈশ্বরদী ও আটঘোরিয়ার অসহায় মানুষের পাশে থেকে সকল সংকটাপন্ন পরিস্থিতিতে সহায়তা করে গেছেন। আমার মা মিসেস্ কামরুন্নাহার শরীফের নির্দেশে আমরা তার সন্তানরা অসহায় মাঝে খাদ্যসামগ্রী বিতরণের ধারাবাহিকতা বজায় রাখব।
এসময় ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনিসহ অন্যান্য নেতা ও কর্মী উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments