মুন্সিগঞ্জে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খান মো. নাজমুস শোয়েবের (৪০) শরীরে কারোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে এতথ্য নিশ্চিত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়।

তিনি বলেন, মঙ্গলবার (১২ মে) তার নমুনা পরীক্ষার জন্য ঢাকার ‘নিপসম’ ল্যাবে পাঠানো হয়েছিল। বুধবার (১৩ মে) সেখান থেকে পাঠানো ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

দীপক কুমার রায় জানান, এডিএম খান মো. নাজমুস শোয়েব কিছুদিন ঢাকায় অবস্থান করেছিলেন। সেখান থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন। সরকারি বাসভবনে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। কিছু উপসর্গ থাকলেও তিনি সুস্থ আছেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে অনেক কর্মকর্তারা তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছেন। এসবের ফলাফল ২-৩ দিনের মধ্যে পাওয়া যাবে।

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. আবুল কালাম আজাদ বলেন, এডিএমসহ সরকারি কর্মকর্তা, চিকিৎসক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ৩৩১ জনে করোনা শনাক্ত হলো।

তিনি আরও বলেন, জেলায় ৩৪ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা সেবায় সুস্থ হয়েছেন। নতুন ২৭ জনের মধ্যে মুন্সিগঞ্জ সদর উপজেলায় ৭, সিরাজদিখানে ৪, টঙ্গীবাড়ীতে ১২ জন ও গজারিয়া উপজেলায় ৪ জনের করোনা পজিটিভ হয়েছে। গত ১১ ও ১২ মে তারিখের ১২৪ জনের নমুনার ফলাফল পাঠিয়েছে নিপসম। এর মধ্যে ২৭ জনের করোনা পজিটিভ এসেছে।