শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকমলগঞ্জে ৭৬০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কমলগঞ্জে ৭৬০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে অভিযান চালিয়ে ৭৬০ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল র‍্যাব-৯ ।

বৃহস্পতিবার শমশেরনগরের শিংরাউলী গ্রাম থেকে র‍্যাব-৯ এর সদস্যরা এম এম শফি(২৫) নামের এক ব্যক্তিকে আটক করে ।

১৪ মে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় আটক ইয়াবা ব্যবসায়ীকে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামীকে কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
র‍্যাব-৯ শ্রীমঙ্গল জানায়, আটক এম এ শফি শিংরাউলী গ্রামের আব্দুস শহীদের দ্বিতীয় ছেলে। আগে থেকেই সে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে কয়েক বছর প্রবাসে থেকে আবার দেশে ফিরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে র‍্যাব শ্রীমঙ্গল ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাতেই কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ইয়াবাসহ একজনকে র‍্যাব কর্তৃক আটক করে থানায় সোপর্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এ মামলায় ৭৬০ পিস ইয়াবার মূল্য দেখানো হয়েছে ৩ লাখ ৪ হাজার টাকা। আটক ইয়াবা ব্যবসায়ীকে শুক্রবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments