শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর আগারগাঁও লিংক রোডে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চেকপোস্টে তল্লাশিকালে ‘বন্দুকযুদ্ধে’ কবির হোসেন (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তার কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মহিউদ্দিন ফারুকি জানান, ভোরে আগারগাঁও লিংক রোডে চেকপোস্টে ডিউটি করছিল র‍্যাবের একটি দল। তখন একটি মোটরসাইকেলে ২ জন ব্যক্তি চেকপোস্ট অমান্য করে চলে যায়। তখন র‍্যাব সদস্যরা তাদের আটকানোর চেষ্টা করলে মোটরসাইকেল থেকে তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়ে। আরেকজন পালিয়ে যায়।

তিনি আরও জানান, নিহতের সঙ্গে থেকে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নিহতের সঙ্গে পাওয়া ড্রাইভিং লাইসেন্স থেকে তার নাম কবির হোসেন ও বাড়ি গাজীপুর শ্রীপুর জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments