বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাডাকাত সন্দেহে এলাকাবাসীর তাড়ায় ঘরমুখো ৩৪ যাত্রীসহ ট্রাক খাদে

ডাকাত সন্দেহে এলাকাবাসীর তাড়ায় ঘরমুখো ৩৪ যাত্রীসহ ট্রাক খাদে

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার ধামরাই উপজেলায় পুলিশের চেকপোস্ট এড়িয়ে বিকল্প পথে যাওয়ার সময় ডাকাত সন্দেহে এলাকাবাসীর তাড়া খেয়ে ঘরমুখো ৩৪ যাত্রী নিয়ে একটি ট্রাক খাদে পড়ে গেছে। এতে শেষ পর্যন্ত ভাগ্যের জোরে সবাই প্রাণে রক্ষা পেয়েছেন। তবে সবাই কমবেশি আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার রাত পৌনে ১১টার দিকে ধামরাই-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের ঝিকুটিয়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে নবীন (১১), শর্মিলা আক্তার (১৭), রেবেকা আক্তার (১৪), জ্যোতি আক্তার (১৬), আনন্দ দাস (২১), মনিকা সরকার (২৩), সাবিত্রী বৈষ্ঠব (৩৪), নন্দিনী রায় (২৬) ও কুণ্ঠ প্রামাণিকের (৪২) অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদ সামনে রেখে চুরি-ডাকাতি হওয়ার আশঙ্কায় এলাকায় পালাক্রমে পাহারার ব্যবস্থা করা হয়। প্রতিদিনের ন্যায় বুধবার রাতেও এলাকায় পাহারা চলছিল। এ সময় ঢাকা থেকে মির্জাপুরগামী একটি ট্রাক যাত্রীসহ আঞ্চলিক মহাসড়কের পুলিশ চেকপোস্ট এড়িয়ে গ্রামের ভেতরের কাঁচারাস্তায় ঢুকে গেলে এলাকাবাসীর সন্দেহ হয়। ফলে তারা ওই ট্রাকটি আটকানোর চেষ্টা করে।

চালক পাহারাদারদের চোখ ফাঁকি দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলে ট্রাকটি যাত্রীসহ খাদে পড়ে যায়। এ সময় এলাকাবাসী দ্রুত ওই ট্রাকটি অপর একটি ট্রাক দিয়ে টেনে সোজা করে যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

চালক বিল্টু মিয়া জানান, আমরা চোর-ডাকাত নই। মূলত পুলিশের চেকপোস্ট এড়াতে গিয়ে গ্রামের ভেতরের রাস্তায় ঢুকার কারণে এ দুর্ঘটনার শিকার হই।

স্থানীয় লোকজনের সহায়তায় আল্লাহ আমাদের নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments