সিলেটে চিকিৎসকের পর এবার করোনায় নার্সের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চিকিৎসকের পর এবার সিলেটে করোনায় আক্রান্ত হয়ে নুরুল আলম নামে এক নার্সের (ব্রাদার্স) মৃত্যু হয়েছে। এরআগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টারনাল মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের মৃত্যু হয়।

শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১০টায় নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিটে তিনি মৃত্যুবরণ করেন।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে বলেন, তিনি করোনা আক্রান্তের পাশাপাশি ডায়বেটিস, হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার দেহে রিং বসানো ছিল। সপ্তাহখানেক ধরে নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে তিনি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

সূত্র জানায়, করোনা রোগীদের সেবা দিতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের ব্রাদার রুহুল আমিন। অবশেষে নিজ কর্মস্থলেই তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলায়।

Previous articleশিবগঞ্জে করোনা আক্রান্ত দম্পতি গ্রামছাড়া, ঠাঁই হলো মুরগির খামারে
Next articleভারতে করোনা রোগী সন্দেহে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা, লাশ হস্তান্তর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।