শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভারতে করোনা রোগী সন্দেহে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা, লাশ হস্তান্তর

ভারতে করোনা রোগী সন্দেহে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা, লাশ হস্তান্তর

বাংলাদেশ ডেস্ক: করোনা সন্দেহে হবিগঞ্জের মাধবপুরের এক যুবককে ভারতে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। শেষে শুক্রবার রাতে পতাকা বৈঠক তার লাশ বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করেছে ভারতের পুলিশ।

পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবির কোম্পানি কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন ও ভারতের পক্ষে নেতৃত্ব দেন কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর শশী কান্ত।

লাশ গ্রহণ করেন মাধবপুর উপজেলার কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম এবং লাশ হস্তান্তর করেন ভারতের পশ্চিম ত্রিপুরার সিধাই থানার এসএপি কামাল মজুমদার।

নিহতের পরিবারের পক্ষে তার বড় ভাই হুমায়ূন এবং ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল উপস্থিত থেকে লাশ গ্রহণ করেন।

বিজিবি জানায়, গত ২৪ মে লোকমান মিয়া মাধবপুরের সীমান্তবর্তী ভারতের মোহনপুর সীমান্ত দিয়ে গোপালপুরে ফুফুর বাড়িতে বেড়াতে যান। ভারতের স্থানীয় নাগরিকরা লোকমানকে করোনা রোগী ও চোর সন্দেহে পিটিয়ে সীমান্তে ফেলে দেয়। ভারতের সিদাই থানা পুলিশ লোকমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে সিদাই থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়।

কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম জানান, বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের পর রাতে ভারতের পুলিশ লাশটি বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments