শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআম পাড়া নিয়ে ২ বোনের ঝগড়া, থামাতে গিয়ে মায়ের মৃত্যু

আম পাড়া নিয়ে ২ বোনের ঝগড়া, থামাতে গিয়ে মায়ের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই বোনের মধ্যে ঝগড়া থামাতে গিয়ে জরিনা বেগম নামে এক মায়ের মৃত্যু হয়েছে।

সোমবার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বড়দুলালী গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাবার বাড়ির গাছের আম পাড়াকে কেন্দ্র করে ওই গ্রামের সাহেব আলী বেপারীর বড় মেয়ে ফাতেমা বেগমের সঙ্গে পঞ্চম মেয়ে লাইজু বেগমের ঝগড়া হয়। দুই মেয়ের ঝগড়া থামাতে এগিয়ে যান তাদের মা জরিনা বেগম।

এ সময় বড় মেয়ে ফাতেমা বেগমের ছেলে বাচ্চু বেপারী (২২) ঘটনাস্থলে যায়। ঝগড়ার একপর্যায়ে জরিনা বেগমকে ধাক্কা দেওয়া হলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পঞ্চম মেয়ে লাইজু বেগমকে আটক করা হয়েছে। তবে বড় মেয়ে ও তার ছেলে পলাতক রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments