মুলাদীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নাজিরপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ডের ডিলার মশিউর রহমান মাসুদ গত ৩০ মে রাতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল সুবিধাভোগীদের কাছে বিক্রি না করে অতিরিক্ত দামে জনৈক খোরশেদ আলম পাইকের কাছে বিক্রি করে দিয়েছেন। এনিয়ে ওই ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধাভোগীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। নাজিরপুর ইউপি সদস্য রাশেদ মিলন জানান খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার সুবিধাভোগীদের কাছে চাল বিক্রি না করে বেশি দামে পশ্চিম নাজিররপুর গ্রামের মৃত শাহজাহান পাইকের পুত্র খোরশেদ পাইকের কাছে বিক্রি করে দেয়। সংবাদ পেয়ে তিনি গতকাল মঙ্গলবার ওই বাড়িতে গিয়ে খোরশেদ পাইকের ঘর থেকে ৬বস্তা চাল পেয়ে উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি তদন্তের জন্য উপজেলা খাদ্য পরিদর্শক সামছুদ্দোহা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং চাল আটক না করে খোরশেদ পাইককে দিয়ে দেন। খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার মশিউর রহমান মাসুদ জানান আমি অবৈধভাবে কারো কাছে চাল বিক্রি করি নাই।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস জানান খোরশেদ পাইকের বাড়ির চাল খাদ্যবান্ধব কর্মসূচির প্রমাণ না হওয়ায় মালিককে ফেরৎ দেওয়া হয়েছে।

Previous articleহিজলায় বিষপানে যুবকের আত্নহত্যা
Next articleবাউফলে ১হাজার ১১৯ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদানের ৫৬ লাখ টাকার চেক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।