বাউফলে ১হাজার ১১৯ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদানের ৫৬ লাখ টাকার চেক বিতরণ

অতুল পাল: করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে বাউফল উপজেলার ১ হাজার ১১৯ টি মসজিদের অনুকুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২জুন) বিকাল ৪টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে টেলি কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি।
এসময় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে ইমাম ও মোয়াজ্জিনদের অস্বচ্ছলতার কথা বিবেচনা করে সানুগ্রহ এই অনুদান দিচ্ছেন। আপনারা এই টাকা দিয়ে আপনাদের বসতবাড়ির আঙ্গিনায় শাক-সব্জি ও ফলদ গাছ চাষ করবেন। এতে নিজেদের পারিবারিক চাহিদা পূরণ করেও বাজারে বিক্রি করে আর্থিক ভাবে লাভবান হতে পারবেন। এসময় তিনি মসজিদে স্বাস্থ্য বিধি মেনে নামাজ আদায়ের আহবান জানান।

অনুদানেরর চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মো. মোসারেফ হোসেন খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান হিমু, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মো.নাসির উদ্দিন প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্র জানায়, উপজেলার ১ হাজার ১১৯ টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ৫৫ লাখ ৯৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

Previous articleমুলাদীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ
Next articleচান্দিনায় শিশু আরাফাত হত্যার আসামী বাবা ও সৎ মার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।