বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বিদ্যুতায়িত হয়ে থাকা বাড়ির উঠানের কাপড় শুকানোর তারের সংস্পর্শে নড়াইলে প্রাণ হারিয়েছে এক কৃষকদম্পতি। শনিবার (১৩ জুন) সকালে সদর উপজেলার ছাগলছেড়া গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্বজনরা জানান, নিজেদের বসতঘরের বৈদ্যুতিক তার লিক হয়ে টিনের চালা এবং চালার সঙ্গে বাঁধা কাপড় শুকানোর তার বিদ্যুতায়িত হয়। মুসা সিকদার ও শিরিনা দম্পতি তা বুঝতে পারেননি।

সকালে মুসা সিকদার বাড়ির পাশে মেশিনে ধান ভাঙানোর জন্য বের হন। ধানের বস্তা মাথায় নিয়ে রওনা দিতেই আঙ্গিনায় কাপড় শুকানোর তারের সংস্পর্শে বিদ্যুতায়িত হন তিনি। তার চিৎকারে স্ত্রী শিরিনা বেগম স্বামীকে বাঁচাতে ছুটে গিয়ে তাকে ধরেন। এসময় দুজনই বিদ্যুতায়িত হন।

তাদের চিৎকার শুনে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে বাড়ির মেইন সুইচ বন্ধ করে দেন। ততক্ষণে তারা দু’জনই অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ অবস্থায় কিছুক্ষণের মধ্যেই মুসা সিকদার মারা যান। শিরিনাকে স্বজনরা উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। পাঁচ সন্তানের বাবা-মা মুসা ও শিরিনা দম্পতির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। থামছে না স্বজনদের আহাজারি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments