শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীতে যুবকের লাশ উদ্ধার

নীলফামারীতে যুবকের লাশ উদ্ধার

মহিনুল ইসলাম সুজন: আব্দুল মালেক(৩৩) নামের এক যুবক বিক্রয় প্রতিনিধির লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার(১৫ জুন) নীলফামারীর ঢেলাপীর হাটের একটি বাই সাইকেল গ্যারেজ থেকে তার মরদেহটি উদ্ধার করে নীলফামারী থানা পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্য দেখা দিয়েছে এলাকাবাসীর মাঝে। মালেক জেলার সৈয়দপুর উপজেলা শহরের ফকিরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও সৈয়দপুরের একটি পাইকারী দোকানের বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিল।

পারিবারিক সুত্রে জানা যায়,গতকাল রবিবার(১৪ জুন) সন্ধ্যার সে বাড়ি থেকে বেরিয়ে ঢেলাপীর হাটে বাজার করতে গিয়ে আর ফিরে আসেনি। রাতে তাকে খুঁজেও পাওয়া যায়নি। স্থানীয় লোকজন সকালে হাটের সাইকেল গ্যারেজে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।নীলফামারী থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী জানান, মরদেহ উদ্ধার করে জেলার মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments