সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলারড নিক্ষেপ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা অংশে ডাকাতি, আহত ৬

রড নিক্ষেপ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা অংশে ডাকাতি, আহত ৬

ওসমান গনি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে চুরি, ডাকাতি, খুন ও ছিনতাই বেড়েই চলছে। আইন প্রযোগকারী সংস্থার লোকজন এসব অপকর্ম বন্ধ করার জন্য জোড়ালো পদক্ষেপ নিলেও তা প্রতিরোধ করা যাচ্ছে না। গতকাল বুধবার (১৭ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা অংশে প্রাইভেটকারে রড নিক্ষেপ করে ফাঁদে ফেলে চালক ও যাত্রীদের মারধর, টাকা ও মালামাল ছিনতাইয়ের ঘটেছে। বুধবার রাতে চান্দিনা থানায় এনিয়ে একটি মামলাও দায়ের করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনার খাদঘর এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলা ও মারধরে চালকসহ ছয়জন আহত হয়। পরে তারা পার্শবর্তী গৌরিপুরের একটি হাসপাতালে চিকিৎসা নেন। ছিনতাইকারীদের হামলায় আহত সবার বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার শ্রীমদ্ধি ও দারিগাঁ গ্রামে।

আহত এরফানুর রহমান লিটন জানান, মঙ্গলবার রাতের খাবার খেতে প্রাইভেট কার যোগে হোমনা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং উপজেলার মিয়ামী হোটেলে যাই। খাওয়া শেষে পুনরায় হোমনার উদ্দেশ্যে রওয়ানা হই বন্ধু মনির, হিমেল, আশিক ও মামাতো ভাই মজিদ। তখন রাত ১টা, গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। চান্দিনার খাদঘর এলাকায় পৌছলে হঠাৎ গাড়ির মধ্যে বিকট শব্দ হয়। মনে হলো গাড়ির রিং ভেঙ্গে গেছে। ২০০গজ সামনে গিয়ে চালক গাড়ি থামালে সমস্যা চিহ্নিত করতে সবাই নেমে পড়ি। ঠিক তখন রাস্তার বাম পাশ হতে ছিনতাইকারীরা এসে আমাকে এবং বন্ধু হিমেল, আশিক ও মামাতো ভাই মাজেদকে লোহার রড দিয়ে এলোপাথারী আঘাত করতে থাকে। গাড়ি চালক কালুর মাথায় পিছন থেকে দা দিয়ে কোপ দেয়। ছিনতাইকারীরা আমার এবং আমার বন্ধুদের কাছে থাকা নগদ প্রায় ৬৫ হাজার টাকা, আই ফোনসহ বিভিন্ন ব্রান্ডের পাঁচটি মোবাইল ফোন সেট, এক ভরি ওজনের স্বর্ণের চেইনসহ সাথে থাকা যাবতীয় মালামাল ছিনতাই করে নিয়ে যায়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, মহাসড়কে ছিনতাইয়ের ঘটনায় থানায় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। জড়িত ছিনতাইকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments