শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকরোনা উপসর্গ নিয়ে ঈশ্বরদী ইপিজেডের শ্রমিকের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে ঈশ্বরদী ইপিজেডের শ্রমিকের মৃত্যু

স্বপন কুমার কুন্ডু: করোনা উপসর্গ নিয়ে ঈশ্বরদী ইপিজেডে কর্মরত মহসিন আলী (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলায়। বৃহস্পতিবার রাতে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি না মেনেই তার মৃতের দাফন সম্পন্ন হয়। মৃত মহসিন ওই গ্রামের মুক্তার হোসেনের ছেলে।
এলাকাবাসী জানায়, ঈশ্বরদী ইপিজেডে কর্মরত ছিলেন মহসিন। চারদিন আগে আম কেনার জন্য বাড়িতে আসেন। আগে থেকেই তিনি শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরের পর শারীরিক অবস্থার অবনতি হয়। শ্বাসকষ্ট বেড়ে যায় এবং জ্বরও হয়। অবস্থার অবনতি হলে তাকে পার্শ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হলেও করোনা শনাক্তের জন্যে তার নমুনা সংগ্রহ করা হয়নি বলে এলাকাবাসীরা জানিয়েছের। ফলে এলাকাবাসী আতংকে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments