শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোনের মৃত্যু

সিরাজগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের সলঙ্গায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে বোন শাপলা খাতুনের (১৪) মৃত্যু হয়েছে। এ সময় বোনকে বাঁচাতে গিয়ে দায়ের কোপে শাপলার মা আমিনা খাতুন ও ঘাতকের মা কল্পনা খাতুন গুরুত্বর আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে সলঙ্গা থানার শাহরিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাপলা খাতুন ধামাইলকান্দি কেফায়েত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী ও শাহরিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে। পুলিশ ঘাতক আশিককে গ্রেফতার করেছে। আশিক ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে।

ঘাতক আশিকের মা কল্পনা খাতুন জানান, আশিকের মাথায় সমস্যা ছিল। তাকে বাড়িতেই আটকে রাখা হয়েছিল। আর শাপলাসহ আমরা কজন বাড়িতে বসেছিলাম। এ সময় হঠাৎ আশিক ছুটে এসে দা দিয়ে পিছন থেকে শাপলাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই শাপলা মারা যায়। আমরা এগিয়ে গেলে আমাদেরকে কুপিয়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। একই সময়ে ঘাতক আশিককে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড মো: তাজুল হুদা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক আশিককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments