বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে চেয়ারম্যানকে হত্যাচেষ্টা মামলায় ৬ আ'লীগ নেতা কারাগারে

রায়পুরে চেয়ারম্যানকে হত্যাচেষ্টা মামলায় ৬ আ’লীগ নেতা কারাগারে

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে (৬০) হত্যাচেষ্টায় হামলায় ৬ আ’লীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার (২৭ জুলাই) ওই নেতারা আদালতে আত্নসমর্পন করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১৪ জুলাই রাতে উত্তর চরবংশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাদী হয়ে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’ লীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন দেওয়ান ও রাশেদ খলিফাসহ ৪৭ জনের নাম উল্লেখ্যসহ অচেনা ৯০ জনকে আসামি করে এ মামলা করেন।

লক্ষ্মীপুর জেলা কারাগারে প্রেরিত নেতারা হলেন, উত্তর চরবংশী ইউপির সাবেক চেয়ারম্যান ও যুগ্ন আহবায়ক খালেদ দেওয়ান, যুগ্ন আহবায়ক রাশেদ খলিফা, জুলহাস খলিফা, সিদ্দিক খলিফা, আজিজ খলিফা ও ভুট্টু খলিফা।।

উল্লেখ্য- ১০ জুলাই রাত সাড়ে ১১ টার দিকে রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারের উত্তর চরবংশী খাসের হাটের কার্যালয়ে তার উপস্থিতিতে যুবলীগ নেতা মোখলেছুর রহমানসহ কয়েকজন কথা বলছিলেন। হঠাৎ করে মামলার আসামিরা আলতাফ হোসেনকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। এ ঘটনায় মোখলেছ পান্নুসহ ১১ জন আহত হয়। হামলাকারীরা আলতাফ হোসেনের ব্যবহৃত গাড়ির সামনের কাঁচ ও কার্যালয়ে ভাঙচুর করে। এতে চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। গত উপজেলা পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র প্রাথীর প্রতিদ্বন্ধিতা করার পর থেকেই আলতাফ হোসেনকে হত্যার হুমকি ও হামলা চালানোর চেষ্টা অব্যাহত ছিলো বলে এ অভিযোগ এজাহারে উল্লেখ করা হয়।

গত ১২ জুলাই-বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের অনুসারি ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক রাশেদ খলিফা বাদী হয়ে ৩৮ জনের নাম উল্লেখ্য ও অচেনা ২০০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পরের দিন দুইজনকে আটক করে কারাগারেও পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments