শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০২৩
Homeসারাবাংলাকরোনায় মৃত্যুর পর স্বামীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেল স্ত্রী

করোনায় মৃত্যুর পর স্বামীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেল স্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় করোনা ভাইরাসে মৃত্যুর পর এক যুবকের লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্ত্রী ও তার স্বজনরা।

হাসপাতাল কতৃপক্ষ জানায়, গত ১ আগস্ট ঈদের দিন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রিপন মিয়া (৩৫) নামে এক যুবককে আশুলিয়ার বাইশমাইল এলাকায় গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী ও স্বজনরা।

পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ আগস্ট) দিবাগত রাতে ওই যুবক হাসপাতালে মৃত্যুবরণ করলে তার লাশ রেখে স্ত্রী ও স্বজনরা পালিয়ে যায়। করোনা ভাইরাসে মৃত্যু হওয়া ওই যুবকের স্বজনদের না পেয়ে হাসপাতাল কতৃপক্ষ নিহত যুবককে স্বাস্থ্যবিধি মেনে বাইশমাইল এলাকায় একটি কবরস্থানে দাফন করার উদ্যোগ নিয়েছে।

এবিষয়ে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহের বলেন, নিহত যুবকের স্বজনদের না পেয়ে তারা লাশ দাফনের ব্যবস্থা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments