ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় যুবক নিহত

ফিরোজ সুলতান : ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মালবাহী ট্রাকের ধাক্কায় মোজাম্মেল ওরফে তামিম (২২) নামের এক যুবক নিহত হয়েছে।

বুধবার ( ১২ আগষ্ট) সন্ধায় জেলার রানিশংকৈল উপজেলার মহাসড়কের মীরডাঙ্গী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তামিম হরিপুর উপজেলার বরুয়াল গ্রামের আব্দুল হান্নানের ছেলে বলে তথ্য পাওয়া যায়।

জানা যায়, বুধবার সন্ধার দিকে তামিম মোটরসাইকেল যোগে রাণীশংকৈল থেকে নেকমরদের দিকে যাচ্ছিল। এসময় একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায় সে। অপরদিক থেকে একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে।
পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. হেলাল কবির রোগীর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে রেফার্ড করেন। দিনাজপুরে নেওয়ার পথে মারা যায় তামিম । ট্রাক ও মোটরসাইকেল বর্তমানে থানা পুলিশের হেফাজতে রয়েছে। ট্রাকের ড্রাইভার পালিয়ে গেছে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল দূঘটনার নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleউল্লাপাড়ায় বন্যা পানি শুকাতেই ধান চাষে মাঠে নামছেন কৃষকেরা
Next articleরাতের অভিযানে নারীদেরও ধরে নিয়ে যেত ওসি প্রদীপ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।