লক্ষ্মীপুরে সন্তানদের অস্র ঠেকিয়ে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে সন্তানদের অস্রের মুখে জিম্মি করে গৃহবধূকে (২৫) ধর্ষণ করার অভিযোগ পাওযা গেছে। এ ঘটনায় শনিবার বিকেলে জহির উদ্দিন নামের এক যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার গৃহবধূর স্বামী বাদী হয়ে জহিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার যুবক লক্ষ্মীপুর পৌরসভার উত্তর-পূর্ব বাঞ্চানগর এলাকার বাসিন্দা।

থানা পুলিশ ও ক্ষতিগ্রস্ত নারীর পরিবার জানায়, গৃহবধূর স্বামী সরকারি চাকরিজীবি। এ সুবাধে লক্ষ্মীপুরের বাইরে থাকেন। শুক্রবার রাতে আসামি জহির ঘরে ঢুকে তার সন্তানদের অস্রের মুখে জিম্মি করে গূহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে তার চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে জহির পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে মামলার পর জহিরকে পুলিশ গ্রেপ্তার দেখায়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, শনিবার দুপুরে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। চূড়ান্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষন মামলা জহিরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই গৃহবধূকে উদ্ধার করে সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা দেওয়া হয়েছে।

Previous articleসিনহা হত্যার তদন্ত প্রতিবেদন ২৩ আগস্টের মধ্যে : তদন্ত কমিটির প্রধান
Next articleরংপুরে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।