ঈশ্বরদী পশ্চিমটেংরী কাচারিপাড়া এলাকায় অবৈধ নারী ব্যবসার অভিযোগ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী পশ্চিমটেংরী এলাকায় অবৈধ নারী ব্যবসার লিখিত অভিযোগ পাওয়া গেছে। আবাসিক এলাকায় সাংবাদিক নামধারী রিফাজ বিশ্বাস লালন ও রেজাউল করিম ফেদৌসের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও নারী ব্যবসার অভিযোগে উল্লেখ করা হয়েছে। ঈশ্বরদী পশ্চিম টেংরি কাচারীপাড়া এলাকাবাসী কর্তৃক থানায় অফিসার ইনচার্জ বরাবরে এই অভিযোগ দাখিল করেছেন। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেেছন।
অভিযোগে বলা হয়, রিফাজ বিশ্বাস লালন ও রেজাউল করিম ফেরদৌস দীর্ঘদিন আবাসিক এলাকায় লালনের নিজ বাড়িতে নারীদের নিয়ে অবৈধভাবে দেহ ব্যবসা করে আসছে। এরই ফলশ্রুতিতে গত ২২শে আগষ্ট পিবিআই একটি মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে কতিপয় চরিত্রহীন ব্যক্তি কর্তৃক ধর্ষণের অভিযোগে লালনের বাড়িতে অভিযান চালায়। এসব ঘটনা এলাকার ভাবমূর্তি নষ্ট, শান্তিপ্রিয় ভদ্র মানুষের শন্তি বিঘ্নিত হওয়ার পাশাপাশি ভবিষ্রত প্রজন্মের চরিত্র গঠনে হুমকি স্বরূপ বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
এই নারী ব্যবসায়ী দ্বয়ের অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের প্রতিকারের জন্য এলাকাবাসী থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি বিভিন্নস্থানে অনুলিপি প্রদান করা হয়েছে।
এব্যাপারে লালনের সাথে ফোনে যোগাযোগ করা করা হলে তিনি এই অভিযোগ অস্বীকার করেছেন।

Previous articleদ্বিতীয় স্ত্রীর সঙ্গে ফুসকা খাওয়ার সময় স্বামীকে তুলে নিয়ে গেল প্রথম স্ত্রীর লোকজন
Next articleময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।