রামগতিতে ১৬ ঘন্টা পর পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুর রামগতিতে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজের প্রায় ১৫ ঘন্টা পর এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত যুবকের নাম রাকিব হাসান রুবেল (১৯)।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার চর সেকান্তর সফিক একাডেমির পুকুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ডুবন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। এর আগে সোমবার (২৪ আগস্ট) বিকেলে গোসল করতে গিয়ে রাকিব নিখোঁজ হয়।

মৃত রাকিব রামগতি পৌরসভার চর সেকান্তর এলাকার বাবুল হোসেনের ছেলে ও সফিক একাডেমী থেকে এসএসসি পাস করেছে।

জানা যায়, সোমবার বিকেলে রাকিব সফিক একাডেমী মাঠে বন্ধুদের সাথে ফুটবল খেলে। খেলা শেষে তারা পার্শ্ববর্তী পুকুরে গোসলে করতে যায়। কিন্তু সবাই উঠে আসলেও রাকিবকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এতে অন্যান্যদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় রাত ১১টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও রাকিবকে উদ্ধার করতে পারেনি। পরে রাতে উদ্ধার কাজ সাময়িক ভাবে বন্ধ থাকে। সকালে চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরী দল প্রায় ৪ঘন্টা খোঁজার পর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।