বাবার সামনে দুই ছেলেকে কুপিয়ে হত্যা, বিচারের দাবিতে বিক্ষোভ

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাবার সামনে দুই ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন গ্রামবাসী।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা পৌরসভার সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- বাহার রাশেদ, নিহত রাকিবের মা রাবি বেগম, বোন বিউটি বেগম, বারি মাতুববর ও মো. সাবুল শেখ প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা অবিলম্বে খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান। পরে বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি পৌরসভার সামনে থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার সামনে গিয়ে শেষ হয়।

ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতদের ভাই বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গত ২৪ আগস্ট মাছ ধরাকে কেন্দ্র করে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাওলি গঙ্গাধরদী গ্রামের গিয়াস মাতব্বরের দুই ছেলে শামীম মাতুব্বর (২৫) ও রাকিব মাতুব্বরকে (২০) কুপিয়ে হত্যা করেন প্রতিপক্ষের লোকজন।

নিহতের বাবা গিয়াস মাতুব্বর বলেন, মাছ ধরাকে কেন্দ্র করে ওরা আমার দুটি ছেলেকে আমারই সামনে কুপিয়ে হত্যা করেছে। প্রধানমন্ত্রীর কাছে আমার দাবি আমি যেন দুই ছেলে হত্যার বিচার পাই।