শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাছাত্রলীগের এক নেতাকে হত্যার মামলায় আরেক নেতা কারাগারে

ছাত্রলীগের এক নেতাকে হত্যার মামলায় আরেক নেতা কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার অন্যতম আসামি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক আল-আমিনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে রায়গঞ্জের চান্দাইকোনা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশের ওসি মিজানুর রহমান জানান, বিজয় হত্যা মামলায় আল-আমিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় সোমবার রাতে তাকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ২৬ জুন জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যোগ দেওয়ার পথে জেলা শহরের বাজার স্টেশন এলাকায় এনামুল হক বিজয়কে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে ৯ দিন পর মারা যান বিজয়। এ ঘটনায় বিজয়ের বড় ভাই রুবেল বাদী হয়ে আল-আমিন এবং বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক শিহাব আহম্মেদ জিহাদসহ ১০ থেকে ১২ জনের নামে সদর থানায় মামলা করেন। এ মামলায় আল-আমিন গ্রেপ্তার হলেও প্রধান আসামি জিহাদ এখনও পলাতক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments