শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে মোটরসাইকেল-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

কেশবপুরে মোটরসাইকেল-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

জি এম মিন্টু: কেশবপুরে মটরসাইকেল-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান নামে এক কোম্পানীর ঔষধ বিক্রয়কারীর মর্মান্তিক  মৃত্যু হয়েছে।  আহত ইজিবাইক যাত্রীকে মুমুর্ষবস্থায়  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পাঁজিয়া সড়কে এই দূর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা গেছে, বুধবার সকালে   কেশবপুর টু কলাগাছী  সড়কের  সাতাইশকাটি মোড়  নামক স্থানে  একটি মটর সাইকেলের সাথে বিপরীতগামী একটি  যাত্রবাহী  ইজিবাইকের  মুখোমুখি  সংঘর্ষ  হলে  ঘটনাস্থলেই  মারা যান  মটর সাইকেল  চালক মিজান। নিহত মিজান প্রাইম ভেট ঔষধ কোম্পানীর মার্কেটিং এর কাজ করত  বলে জানা গেছে। তিনি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার কলাপোতা গ্রামের  মোসলেমউদ্দিন বিশ্বাসের ছেলে। মারাত্বক আহত ঔষধ কোম্পানীর আরেক কর্মকর্তা  বিজয় কুমার পালকে মুমুর্ষবস্থায়  খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বিজয় কুমারের বাড়ী  খুলনা জেলার  ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দীন জানান, নিহতের  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ব্যাটারি চালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments