লক্ষ্মীপুরের নিখোঁজ তরুন ব্যবসায়ী দু'দিনও উদ্ধার হয়নি

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে মোঃ জুয়েল (২৮) নামের এক তরুন ব্যবসায়ী নিখোঁজের দু’দিন পরও উদ্ধার হয়নি। স্বজনদের বাড়ী ও বিভিন্ন স্থানে না পেয়ে বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ ব্যবসায়ীর চাচা জামাল হোসেন বাদী হয়ে সদর থানায় সাধারন ডায়রী করেছেন (যার নং-৪৬৫) । জুয়েলের নিখোঁজের ঘটনায় তার পরিবার ও স্বজনরা উদ্বিঘ্ন রয়েছে। নিখোঁজ জুয়েল সদর উপজেলার গঙ্গাপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে-নিখোঁজ ডায়রিতে জানাযায়, গত ৫ সেপ্টেম্বর থেকে গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মুদি ও চা বিক্রির ব্যবসা শুরু করেন জুয়েল। গত ৮ সেপ্টেম্বর দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়ান ব্যাংকে তার নামে একটি হিসাব খুলে তার চাচা জামাল কম্পিউটার দোকানে গিয়ে আরেক চাচা আবু বকর সিদ্দিকের কাছে বইটি জমা দেয়। পরে ‘ একটু বাজার থেকে ঘুরে আসছি’ এ বলে আর দোকানেও আসেনি এবং বাড়ীতেও যায়নি সে। নিখোঁজের সময় জুয়েলের পড়নে জিন্সের প্যান্ট ও টি-শার্ট ছিলো । সে লম্বায় ৫”-৬’ ও শরীরের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার ও ছোট ছোট দাড়ি রয়েছে। তার মোবাইল IMEI-1-866571042557770/ IMEI-2-866571042557788। মোবাইল নং-০১৩১৯০৮৮২৭৭।

লক্ষ্মীপুর সদর থানার এএসআই মোঃ আউয়াল জানান, ব্যবসায়ী জুয়েলরর নিখোঁজের ঘটনায় তার চাচা জামাল হোসেন থানায় সাধারন ডায়রী করেছেন। তাকে উদ্ধারে আপ্রান চেষ্টা চলছে।

Previous articleকরোনা সমাজ ও অর্থনীতির দুর্বলতাগুলো ভালোভাবে দেখিয়ে দিচ্ছে: ড. ইউনুস
Next articleউল্লাপাড়ায় মৎস্য বিভাগের অভিযানে বিভিন্ন জাল ও বাঁশের বানা ধ্বংস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।