পিরোজপুরে বিয়ের কনে অপহরণের চেষ্টা, ছাত্রলীগের ৩ নেতার ‍বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ ছাত্রলীগের দুই নেতার নামে বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) পিরোজপুর সদর থানায় কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন: জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক (২৮)। ছাত্রলীগ নেতা আব্দুল আলীম (২৬) ও মো. শাওন (২৪)।

মামলা সূত্র ও কনের বাবা দেলোয়ার হোসেন জানান, গত শুক্রবার নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আকদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলা থেকে বরপক্ষ তার বাড়িতে আত্মীয়-স্বজন নিয়ে আসেন। আকদ অনুষ্ঠান শুরুর আগেই পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অন্য আসামিদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তার মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর বরপক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়ি থেকে চলে যান। এ সময় অনিরুজ্জামান অনিক হুমকি দিয়ে বলে, তার মেয়েকে আলীম ছাড়া অন্য কারও সাথে বিয়ে দেয়া যাবে না। এ সময় আলীম অনিকের সাথে ছিল। অন্য কারো সাথে যদি বিয়ে দেয়া হয় বাসর ঘরে মেয়ের স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে এবং মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় কনের বাবা দেলোয়ার হোসেন থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে ঘটনার বিষয়ে ক্যামেরার সামনে তিনি কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বাবা ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু বলেন, যে ঘটনায় মামলা হয়েছে তা সর্ম্পূণ বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই না।

Previous articleস্বাস্থ্যের কেরানি আবজাল ১৪ দিনের রিমান্ডে
Next articleমসজিদে বিস্ফোরণ: পাইপ পরিত্যক্ত ২২ বছর, গ্যাস বন্ধ করেনি তিতাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।