শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে র‌্যাবের হাতে ব্যাংক একাউন্ট 'হ্যাকার' আটক

রায়পুরে র‌্যাবের হাতে ব্যাংক একাউন্ট ‘হ্যাকার’ আটক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে গ্রাহকের ডার্চ বাংলা ব্যাংক একাউন্ট হ্যাক করে অর্থ আত্মসাতের ঘটনায় মোঃ দেলোয়ার হোসেন (৪৭) নামে এক হ্যাকারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় উদ্ধার করা হয় নগদ ২৫ হাজার টাকাসহ একটি মোবাইল সেট।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হ্যাকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুরের রায়পুর সাব রেজিষ্ট্রি অফিস মার্কেটস্থ ইসলামীয়া কনফেকশনারী এন্ড ভ্যারাইটিজের মালিক তার দোকান থেকে দেলোয়ারকে আটক করে র‌্যাব-১১। দেলোয়ার উপজেলার উত্তর কেরোয়া গ্রামের মৃতঃ আব্দুল মতিনের ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গত ৪ আগস্ট দেলোয়ার ও তার সঙ্গীরা মিলে ডাচ্ বাংলা ব্যাংকের এক গ্রাহকের একাউন্ট হ্যাক করে ই-ট্রানজেকশনের মাধ্যমে ২৫ হাজার টাকা উত্তোলন করে হাতিয়ে নেয়। অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন অপরাধে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে বলে জানান তিনি।

অভিযুক্ত দেলোয়ার জানান, ভূলক্রমে টাকাটা উত্তোলন হয়েছে। কোন অন্যায় কাজ করিননি বলে দাবি করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments