চট্টগ্রামে রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে বাসায় ফেরার পথে গৃহবধূকে (২২) রিকশা থেকে নামিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। গতকাল বৃহস্পতিবার রাতে নগরের চান্দগাঁও থানার মৌলভীপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

ওসিসি থেকে পুলিশকে জানানোর পর নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িত থাকার অভিযোগে আটজনকে আটক করেছে পুলিশ। আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।

পুলিশ সূত্র জানায়, জেলার রাঙ্গুনিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে গতকাল রাত সাড়ে দশটার দিকে নগরের চান্দগাঁও এলাকায় নামেন ওই গৃহবধূ।

সেখানে থেকে রিকশায় নগরের চকবাজারের বাসায় যাওয়ার জন্য রওনা হন। মৌলভী পুকুরপাড় এলাকায় তাঁকে রিকশা থেকে নামিয়ে রাস্তার পাশে একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে দলবেঁধে ধর্ষণ করা হয়। পরে রাতে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আতাউর রহমান এ ঘটনায় আটজনকে আটকের কথা জানান। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।