পেছন থেকে সিএনজিকে চাপা দিল বাস, নিহত ২

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (৯ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গালাহার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি গালাহার বাজার এলাকার বাসিন্দা সাব্বির (৩০)। অপরজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, দুপুরের দিকে নান্দাইল থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি ঈশ্বরগঞ্জ উপজেলার গালাহার বাজারে আসলে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী সাব্বির নামে এক যুবক নিহত হন।

এ সময় আহত হন আরও চারজন। আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অজ্ঞাত পরিচিয় আরেক যুবক মারা যায়। আহত তিনজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এক শিশু ও দুইজন পুরুষ রয়েছেন।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, সিএনজিকে চাপা দিয়ে বাসটি পালিয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।