লক্ষ্মীপুরে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে ডোবা থেকে চম্পা বেগম (৬৪) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ অক্টোবর) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের কালভার্ট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে মেয়ে তাসলিমা আক্তারের স্বামী শিপন হোসেন বৃদ্ধার মরদেহ শনাক্ত করেন।

খবর পেয়ে লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ও পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোসলেহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত চম্পা বেগম কালভার্ট এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী। তার ৫ মেয়ে ও এক ছেলে রয়েছে। ছেলে চট্টগ্রামের একটি মাদ্রাসায় অধ্যায়নরত। মেয়েরাও বিবাহিত। চম্পা বেগম বাড়িতে একাই থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সকালে স্থানীয় কয়েকজন শিশু চম্পা বেগমকে বাগানে ও ডোবার আশপাশে কচুর লতি খুঁজতে দেখে। দুপুরে তার মরদেহ ডোবায় ভেসে উঠে। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহতের নাক ও মুখ দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। বৃদ্ধার কোমড় থেকে ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে, বৃদ্ধা স্ট্রোক করে ডোবায় পড়ে পানিতে ডুবে মারা গেছেন।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে কি কারণে মৃত্যু হয়েছে তা জানা যাবে। তখনি আইনি ব্যবস্থা নেয়া হবে।