শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঢাবি ক্যাম্পাসে ইভটিজারকে কলার ধরে, পিটিয়ে পুলিশে দিলেন তরুণী

ঢাবি ক্যাম্পাসে ইভটিজারকে কলার ধরে, পিটিয়ে পুলিশে দিলেন তরুণী

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ইভটিজিংয়ের ঘটনায় এক ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম রুক্ক মিয়া। আজ বুধবার দুপুরে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় এক তরুণীকে ইভটিজিং করেন চা বিক্রেতা রুক্ক মিয়া। মেয়েটি সঙ্গে সঙ্গে তার জামার কলার চেপে ধরেন এবং প্রতিবাদ করেন।

মেয়েটি জোরগলায় ওই ইভটিজারকে বলেন, ‘আপনি বাজে মন্তব্য করেছেন।’ কিন্তু রুক্ক মিয়া অভিযোগ অস্বীকার করেন। একপর্যায়ে তরুণীটি রুক্ক মিয়াকে চড়-থাপ্পড় মারতে থাকেন। এ দৃশ্য দেখে আশপাশের লোকজন ছুটে আসেন। ঘটনা শুনে তারাও রুক্ক মিয়াকে চড়-থাপ্পড় মারেন। ঘটনাস্থলের একটু দূরে টিএসসির সামনে থাকা পুলিশ এসে রুক্ক মিয়াকে উদ্ধার করে।

পরে রুক্ক মিয়াটি ঘটনার সত্যতা স্বীকার করে হাত জোড় করে ক্ষমা প্রার্থনা করেন‌। রুক্ক মিয়াকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন রুক্ক মিয়া শাহবাগ থানা পুলিশের হেফাজতে আছেন।
জানা গেছে, রুক্ক মিয়ার বাড়ি হবিগঞ্জের লাখাই থানার মুড়িয়াক গ্রামে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments