শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআশুগঞ্জে রিসোর্ট থেকে বিদেশি মদসহ আটক ২২

আশুগঞ্জে রিসোর্ট থেকে বিদেশি মদসহ আটক ২২

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার শরিয়তনগরের আর জে টাওয়ার হোটেল এন্ড রিসোর্ট থেকে অনুমোদনবিহীন বিদেশি মদসহ ২২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। শুক্রবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. ফেরদৌস চৌধুরী (৩৪) মো. আলাউদ্দিন (২৪), আকমল হোসেন (৪২), মনিরুজ্জামান (২৫) আশিক (২৬), মো. রুবেল (২৩), মুন্না (২৩) সাইফুল ইসলাম (২৭), মো. হায়দার (২৮), মো. জাকির হোসেন (৩৫), শাহিনুর (৩৫), মো. শাহজাহান (৪৫), মো. আনোয়ার হাসেন (৪২), মনির ঠাকুর (৩৫), জুয়েল রানা(২৩), রুবেল মিয়া (২৭), জব্বার (২৩), মো. আল আমিন (২৭)১৯। ইকবাল (২৫), মান্না মিয়া, মো. তন্ময় মোল্লা (২৪) ও নবী হোসাইন (২৮)।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটককৃতদের কাছ থেকে বিভিন্ন ব্যান্ডের অনুমোদনহীন হুইস্কি ও ভোদকা জাতীয় বিদেশি মদ ৭৬ বোতল, বিদেশি ভোদকা ৭২ ক্যান, বিদেশি বিয়ার ১৩১ ক্যান এবং মাদক বিক্রির নগদ ১ লাখ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments