বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে গৃহকর্মীকে ধর্ষণ : বিএনপি নেতা কারাগারে

রায়পুরে গৃহকর্মীকে ধর্ষণ : বিএনপি নেতা কারাগারে

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে এক গৃহকর্মী (১৪) ধর্ষণের মামলায় আবুল কাশেম পাটোয়ারী (৬৫) নামের এক বিএনপি নেতাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে (৩১ অক্টোবর) উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের কালাজি পাটারি বাড়ীতে। রোববার (০১ নভেম্বর) দুপুরে কিশোরির মায়ের দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আবুল কাশেমকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আবুল কাশেম সোনাপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি এবং গৃহকর্মী কিশোরি একই গ্রামের কৃষক তোফায়েল আহম্মেদের মেয়ে।

পুলিশ ও মামলার সুত্রে জানাযায়, গত তিন মাস ধরে মেয়েটি আবুল কাশেমের বাড়ীতে গৃহকর্মীর কাজ করছেন। শনিবার সন্ধায় মেয়েটি তার বাড়ীতে যাওয়ার জন্য কাশেমের কাছে ৫’শ টাকা সহযোগিতা চান। কিন্তু কাশেম এসুযোগে তার দোতলার কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এঘটনা বাড়ীর কয়েকজন নারী দেখে ফেলায় ঘটনাটি জানাজানি হয়ে যায়। ওই রাতেই এঘটনায় মেয়েটির মা থানায় মামলা করলে পুলিশ আবুল কাশেমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এঘটনায় বিএনপি নেতা আবুল কাশেম নীজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

রায়পুর থানার ওসি আবদুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিশোরিকে মেডিকেল রিপোটের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় বৃদ্ধ আবুল কাশেমকে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments