বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ভবন থেকে ফেলে দেওয়ার অভিযোগ

ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ভবন থেকে ফেলে দেওয়ার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে ১৪ বছরের এক কিশোরীকে তিনতলা ভবনের ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে বাসের চালক রুবেল ও বখাটে অপুর বিরুদ্ধে। গুরুতর আহত ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগীর কিশোরীর বড় বোন বাদী হয়ে বন্দর থানায় অপু ও রুবেলকে আসামি করে মামলা করেছেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে আসমি অপু ও রুবেল।

তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে জানিয়েছে নারায়ণগঞ্জ বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, শনিবার রাতে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কেওঢালা বাগদোবাড়িয়া গ্রামের আবদুর রশিদ মিয়ার তিনতলা বাড়ির দ্বিতীয়তলায় ভাড়া থাকেন কিশোরীর বড় বোন। গত ১৪ অক্টোবর বোনের বাসায় বেড়াতে আসে ওই কিশোরী। এরপর থেকে ওই বাড়ির নিচতলায় থাকা গাড়ি চালক রুবেল (২৫) ও বখাটে অপু (২২) তাকে উত্ত্যক্ত করা শুরু করেন। শনিবার রাতে রুবেল ও অপু কিশোরীর মুখ চেপে ধরে ছাদে নিয়ে যান। ধর্ষণে বাধা দেওয়ায় তাকে তিন তলার ছাদ থেকে ফেলে দিয়ে পালিয়ে যান রুবেল ও অপু।

মামলায় আরও অভিযোগ করা হয়েছে, কিশোরীর এক পা ও হাত ভেঙে গেছে, মাথায় আঘাত লেগেছে। তাকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments