শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে মাদকাসক্ত পিতার হাতে এক বছরের শিশু হত্যার অভিযোগ, হাত-পা কাটা লাশ...

সিংগাইরে মাদকাসক্ত পিতার হাতে এক বছরের শিশু হত্যার অভিযোগ, হাত-পা কাটা লাশ উদ্ধার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মাদকাসক্ত এক পিতার হাতে একবছরের শিশুকে হাত-পা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে,উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর গ্রামে। শুক্রবার সন্ধ্যায় সিংগাইর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নিহত মীমের পাষন্ড পিতার নাম আল-আমিন (৩০)। সে ওই গ্রামের আবদুল হালিমের ছেলে। নিহত শিশুর মামা লোকমান হোসেন জানান, গত সোমবার (২ নভেম্বর) দিবাগত রাতে আমার বোন হোসনেয়ারাকে তার স্বামী আল-আমিন ও পরিবারের লোকজন শারীরিক নির্যাতন করে। একপর্যায় আমার বোনকে নির্যাতন করে গত মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ৮ টার দিকে শিশু মীমকে বাড়িতে রেখে বাড়ির থেকে তাড়িয়ে দেয় ওই পরিবার। নিরুপায় হয়ে আমাদের বাড়ি আশ্রয় নেয়। অপরদিকে আল-আমিন একই সময় আমার ১ বছরের ভাগ্নি মীমকে নিয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার সিংগাইর থানায় অভিযোগ দায়ের করি। এদিকে আমরাও খুজঁতে থাকি। হঠাৎ শুক্রবার(৬ নভেম্বর) চান্দহর ইউনিয়নের বার্তা এলাকার কালিগঙ্গা নদীর পূর্ব পাশে সন্ধ্যার পর জেলেরা মাছ ধরার সময় শিশুর মরাদেহ ভাসেেত দেখে। স্থানীয়রা সিংগাইর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার্স ইনচার্জ রকিবুজ্জামান বলেন- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো ও হত্যা মামলা প্রস্তুতি চলছে। মুলহোতা আল-আমিন পলাতক রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments