বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে কঙ্কাল উদ্ধার: দুইজনের ১০ দিনের রিমান্ড আবেদন

ময়মনসিংহে কঙ্কাল উদ্ধার: দুইজনের ১০ দিনের রিমান্ড আবেদন

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহ নগরীর রামকৃষ্ণ রোডের একটি বাসা থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধারের ঘটনায় আটক বাপ্পী ও তার সহযোগী শাকিলকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেছে পুলিশ। সোমবার (১৬ নভেম্বর) বিকেলে ১০ দিনের রিমান্ড চেয়ে আসামি বাপ্পীকে আদালতে প্রেরণ করা হয়েছে। আরেক আসামি শাকিল পলাতক রয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, গ্রেফতারকৃত বাপ্পী অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। জড়িত অনেকের নাম বলেছে সেগুলো যাচাই বাছাই করা হচ্ছে। কঙ্কাল চোর চক্রের সবাইকে গ্রেফতার করা হবে। আদালত রিমান্ড মঞ্জুর করলে আরও তথ্য পাওয়া যাবে।

শনিবার রাত ২টার দিকে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে নগরীর রামকৃষ্ণ মিশন রোড এলাকার একটি বাসা থেকে বিপুল পরিমাণ কঙ্কাল উদ্ধার এবং বাপ্পী নামে এক যুবককে আটক করে। উদ্ধার করা কঙ্কালের মধ্যে ১২ টি মাথার খুলি ও ২ বস্তা দেহের হাড় রয়েছে। এছাড়া প্রক্রিয়াজাত করার বিপুল কেমিকেলও উদ্ধার করা হয় বাপ্পীর কাছ থেকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments