বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাইউটিউব দেখতে বাধা দেওয়ায় নবম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা!

ইউটিউব দেখতে বাধা দেওয়ায় নবম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা!

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে সানজিদা আকতার মিশু নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে নগরীর খুলশী থানার ওয়ারলেস এলাকার নিজ বাসা থেকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান জানান, নিহত সানজিদার বাবা মাহফুজুল আলম রংমিস্ত্রির কাজ করেন। বৃহস্পতিবার রাতে সানজিদা ও তার ছোট বোন ইউটিউবে নাটক দেখছিল। এ সময় নাটক দেখা নিয়ে তাদের ঝগড়া হয়। বিড়ম্বনা এড়াতে মাহফুজুল আলম মেয়েদের শাসন করেন। এ সময় রাগ করে সানজিদা দরজা বন্ধ করে তার রুমে শুয়ে পড়ে। শুক্রবার সকালে বারবার ডাকাডাকি করলেও মেয়ের কোনো সাড়াশব্দ না পেয়ে কয়েকজনকে নিয়ে দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

বাবা বলছেন, বাবার ওপর রাগ করে সানজিদা আত্মহত্যা করেছে। তবে অন্য কোনো বিষয় আছে কিনা সেই বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান খুলশীর ওসি মো. শাহীনুজ্জামান।

এদিকে সানজিদা বাবা মাহফুজুল আলম জানান, দুই মেয়ের মধ্যে সানজিদা স্থানীয় ওয়ারলেস বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত। ছোটবেলা থেকেই অত্যন্ত জেদি ছিল সে। বৃহস্পতিবার মোবাইলে ইউটিউব দেখা নিয়ে দুই বোন ঝগড়া করছিল। এ সময় তাদের থেকে মোবাইল লুকিয়ে রেখেছিলাম। এ সময় দুই বোনকে হালকা শাসনও করি। তখন রাগ করে বড় মেয়ে ঘরের দরজা বন্ধ করে রাখে। বিভিন্ন সময় রাগ উঠলে সানজিদা ঘরের দরজা বন্ধ করে রাখত বলে জানান মাহফুজুল আলম।

তিনি বলেন, সকালে নামাজ পড়ে এসে দরজা খোলার জন্য বারবার ডাকলেও কোনো সাড়াশব্দ পাইনি। পরে কয়েকজনকে নিয়ে দরজা ভেঙে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। আমার ওপর রাগ করে মেয়ে আত্মহত্যা করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments