বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদী সরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন ও পথসভা

ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদী সরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন ও পথসভা

স্বপন কুমার কুন্ডু: ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ শ্লেগাণে ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখতে ঈশ্বরদী সরকারি কলেজের শিক্ষকদের আয়োজনে সোমবার কলেজ গেটে মানববন্ধন ও পথসভার অনুষ্ঠিত হয়েছে। এসময় অধ্যক্ষ প্রফেসর জাকিরুল হক বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবিধানিকভাবে স্বীকৃত জাতির পিতা। তাঁর বিরুদ্ধে কুরুচিপূর্ণ কোনো মন্তব্য এবং তার বিপক্ষে অবস্থান নিয়ে পরিচালিত যে কোনো অপতৎপরতা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত শিক্ষকরা বরদাশত করবে না। যে কোনো মূল্যে একাত্তরের পরাজিত অপশক্তির এই দোসরদের প্রতিহত করা হবে।
বক্তব্য রাখেন, শিক্ষক কাউন্সিলের সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক হাফিজা খাতুন, সাবেক সাধারণ সম্পাদক মুরারি মোহন দাস, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান রবিউল ইসলাম। সঞ্চালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুরাদ হোসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments