বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাওসমানীতে যাত্রীর উরুতে বাঁধা ১৪ স্বর্ণের বার উদ্ধার

ওসমানীতে যাত্রীর উরুতে বাঁধা ১৪ স্বর্ণের বার উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর কাছ থেকে ১৪টি স্বর্ণের বারসহ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সোয়া কোটি টাকা।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে দুবাই থেকে আসা যাত্রী জামিল আহমদের (২৮) কাছ থেকে এ স্বর্ণগুলো উদ্ধার করা হয়। কাস্টমস শুল্ক গোয়েন্দারা স্বর্ণের বারগুলো উদ্ধার করেন।

ওসমানী বিমানবন্দরের কাস্টমস শুল্ক গোয়েন্দা সহকারী পরিচালক আল আমিন জানান, উদ্ধার ১৪টি স্বর্ণের বারের মধ্যে ১২টি বিশেষ ব্যবস্থায় জামিল আহমদের উরুতে আটকানো ছিল। দুটি বারসহ আরও সোনা হাত ব্যাগে ছিল।

প্রথমে জামিল আহমদ তার কাছে কোন স্বর্ণের বার নেই বলে দাবি করলেও জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি ভয় পান। এরপর সবার উপস্থিতিতে তার পায়ের উরুতে বিশেষভাবে আটকানো অবস্থায় ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

জামিলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান, ওসমানী বিমানবন্দর কাস্টমস শুল্ক গোয়েন্দা সহকারী পরিচালক আল আমিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments