শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবা উদ্ধার

টেকনাফে কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবা উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে বিজিবি জওয়ানেরা জাদিমোরা সীমান্ত পয়েন্টে সংলগ্ন নাফনদীতে অভিযান চালিয়ে মিয়ানমার থেকে আনার সময় কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবার চালান জব্দ করেছে।
১৯ডিসেম্বর (শনিবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার চালান পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নাফনদী ও স্থলে সর্তক অবস্থানে থাকে। কিছুক্ষণ পর নাফনদীর লাল দ্বীপ পয়েন্ট হতে দুইজন ব্যক্তি একটি কাঠের নৌকা নিয়ে বাংলাদেশের জাদিমোরা বরাবর আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করে উভয় পথে ধাওয়া করা হয়। তখন দূবৃর্ত্তরা নিরুপায় হয়ে নৌকাটি ফেলে নদীতে লাফ দিয়ে সাতাঁর কেটে ওপারে চলে যায়। তখন নৌকাটি নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশী চালিয়ে ২টি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি টাকা মূল্যের ১লাখ ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments