বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁও সীমান্তে নদীর বালু চর থেকে অর্ধপোতা অবস্থায় গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও সীমান্তে নদীর বালু চর থেকে অর্ধপোতা অবস্থায় গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে সীমান্তে নদীর বালু চর থেকে অর্ধপোতা অবস্থায় রমজান আলী (৩০) নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে বিজিবি।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার নাগর নদীর বালু চর থেকে মৃতদেহটি উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিহত রমজান আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর গ্রামের মৃত ভাতু মোহাম্মদের ছেলে বলে তথ্র পাওয়া যায়।

গতকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে: কর্নেল শহিদুল ইসলাম জানান, বিকেলে স্থানিয়রা ভারতীয় সীমান্তের উত্তর দিনাজপুর তিনগাঁও ক্যাম্পের ৩৭৫ এস পিলার এলাকার কাঁটাতারের এপারে বাংলাদেশের অভ্যন্তরে নাগর নদীর চরে রমজান আলীর মৃতদেহটি দেখতে পেয়ে বিজিবিকে খবর দেয়। পরে বিজিবি মৃতদেহটি উদ্ধার করে পুলিশকে হস্তান্তর করে। মৃতদেহটি নদীর চরের বালুতে অর্ধপোতানো অবস্থায় পাওয়া যায় এবং মৃতদেহে আঘাতের চিহ্ন দেখা গেছে। এটি অভ্যন্তরিণ ঘটনার কারণে হত্যাকান্ড না বিএসএফ হত্যা করেছে তা এ মুহুর্তে নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। এবিষয়ে বিজিবি ও পুলিশের যৌথ তদন্ত অব্যাহত থাকবে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সবুর জানান, লাশ পরিবারের নিকট হস্তা›তর করা হয়েছে। এ বিষয়ে একটি হত্যামামলা দায়ের হয়েছে। এছাড়াও মৃত রমজান আলী গরু চোরাচালান দলেও সাথেও জড়িত ছিলো বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments