বাবুল আক্তার: নওগাঁর সাপাহারে ট্রাক্টোরের ধাক্কায় দেওয়াল ধ্বসে সোহাগ (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়ন পরিষদের সামনে ময়েন উদ্দীনের বাসার সামনের আড়তে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে সদর ইউনিয়ন পরিষদের সামনে ময়েন উদ্দীনের বাসার সামনে তার আড়ত ঘর সংস্কারে কাজ দেখশোনা করছিলেন তার ম্যানেজার সোহাগ। এরই সূত্র ধরে নতুন আড়ত নির্মাণের কাজ কর্ম দেখাশোনা করে আড়তের সামনে এসে দাঁড়ায় ম্যানেজার সোহাগ।

এসময় ঝুঁকিপূর্ণ দেয়ালের পিলার ভেঙ্গে তার উপর পড়লে গুরুতর ভাবে আহত হন তিনি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত সোহাগ পত্নীতলা উপজেলার অর্জুনপুর ভাবুক গ্রামের লতিফর রহমানের ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি। থানায় এ বিষয়ে এখনো কোন অভিযোগ হয়নি।

Previous articleমাদারীপুরে রাস্তায় পাগলের আাঁকা আলপনা ও ছন্দে মুগ্ধ পথচারী ও স্থানীয় লোকজন
Next articleমুলাদীতে আ’লীগের স্থায়ী কার্যালয় নির্মান কাজ শুরু করলেন উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।