শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে আ'লীগের স্থায়ী কার্যালয় নির্মান কাজ শুরু করলেন উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান...

মুলাদীতে আ’লীগের স্থায়ী কার্যালয় নির্মান কাজ শুরু করলেন উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে দীর্ঘ দিনের প্রতীক্ষিত আওয়ামীলীগের স্থায়ী কার্যালয় নির্মাণ কাজ শুরু করলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। উপজেলা আওয়ামীলীগের জন্য একটি স্থায়ী কার্যালয় নির্মাণের জন্য প্রথমে জমি নির্ধারণ এবং তিনতলা ভবনের নকশা তৈরি শেষে কাজ শুরু করেছে তিনি। মুলাদী সদর রোডের মুক্তিযোদ্ধা সংসদের পূর্বপাশ্বের জমিতে ইতোমধ্যে ভেকু দিয়ে মাটি কাটার কাজ শেষ করে পাইলিং এর কাজ শুরু হয়েছে। উপজেলা আওয়ামীলীগ নেতা জিয়াউল করিম জিয়া মোল্লা জানান ১৯৭১ সাল থেকে এই পর্যন্ত মুলাদীতে উপজেলা আওয়ামীলীগের কোনো স্থায়ী কার্যালয় ছিলো না। নেতাকর্মীদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিলো ইতিহাস-ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের মুলাদী উপজেলায় একটি স্থায়ী কার্যালয় নির্মাণ হবে কিন্তু কোনো নেতা সেই কাজের উদ্যোগ নেয়নি। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বার বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান তারুণ্যের আইকন আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু উপজেলা আওমীলীগের হাজার হাজার নেতাকর্মীদের স্বপ্ন পূরণের উদ্যোগ নেন এবং কিছু দিনের মধ্যেই তা বাস্তবায়ন করতে সক্ষম হয়েছেন। আশা করি আগামী বছরের জুন-জুলাইয়ের মধ্যেই ভবনের নির্মাণ কাজ শেষ হবে এবং নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে সভা-সমাবেশ করতে সক্ষম হবে। উপজেলা যুবলীগ নেতা শাহিন সরদার জানান আওয়ামীলীগের রাজনৈতিক অভিভাবক দক্ষিণ বাংলার সিংহ পুরুষ বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র বিশ্বস্ত ভ্যানঘাট মুলাদী-বাবুগঞ্জের ভবিষ্যত নৌকার মাঝি আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু একজন দল ও কর্মী বান্ধব নেতা। তাই তিনি নেতাকর্মীদের দাবী পূরণে মুলাদী উপজেলা আওয়ামীলীগের একটি স্থায়ী কার্যালয় নির্মাণের উদ্যোগ নিয়েছেন এবং

একটি দৃষ্টিনন্দন ভবন নির্মাণের কাজ শুরু করেছেন। এর ফলে নেতাকর্মীরা আরও সুসংগঠিত হয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments