শহিদুল ইসলাম: যশোরের শার্শায় পৃথক অভিযান চালিয়ে ১১৬৪ বোতল ফেনসিডিলসহ শাহিন (৩৫)নামে এক পাচারকারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা ।

সোমবার (২৫ জানুয়ারি ) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারিকেল বাড়িয়া এলাকা এবং রঘুনাথপুর সীমান্ত থেকে এ ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

আটক শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে ।

বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে। পরে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১০১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায় ।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

শিকারপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল মালেক ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ।

Previous articleশার্শায ষড়যন্ত্রমুলক মামলায় বন্ধ রয়েছে ডিপটিউবওয়েল, বিপাকে কৃষক
Next articleযমুনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪ লাখ টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।