প্রদীপ অধিকারী/শফিকুল ইসলাম: ঢাকা থেকে প্রেমিকের খোঁজে এসে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত এলাকায় গণধর্ষনের শিকার হয়েছেন (৩৫) বছরের এক নারী গার্মেন্টসকর্মী। গণধর্ষনের অভিযোগে স্থানীয় ইউপি সদস্যসহ দুইজনকে
গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গগলবার গভীর রাতে উপজেলার মিজার্পুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় মঙ্গলবার রাতে ওই গার্মেন্টসকর্মী বাদি হয়ে থানায় একটি গণধর্ষণের মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- ধরঞ্জী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহাবুল ইসলাম (৪২) ও তাঁর সহযোগি জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া জোবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া (৩২)।

থানায় মামলা সূত্রে জানা গেছে,
নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার আড়ানগর উত্তরপাড়া গ্রামের মৃত ওয়াছেদ আলীর তালাকপ্রাপ্তা মেয়ে (৩৫) প্রায় ৮ বছর ধরে ঢাকার সাভারের বার্ডস গার্মেন্টসে চাকুরী করা কালীন গত প্রায় ৬ মাস আগে পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের (৩৫) সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। উক্ত জাহিদ মেয়েটিকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিকাশ একাউন্ড ও নগদ প্রায় দেড় লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। হারানো প্রেমিকের সন্ধান পেতে ওই এলাকার স্থানীয় ইউপি সদস্য শাহাবুলের মোবাইল নাম্বার সংগ্রহ করে ফোন দেয় ওই নারী গার্মেন্টসকর্মী। মেয়েটিকে জাহিদের নিকট থেকে টাকা উদ্ধার ও তার সঙ্গে বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে পাঁচবিবিতে আসতে বলে। কথা অনুযায়ী ২৫ শে জানুয়ারী সোমবার রাত ৯টায় পাঁচবিবি বাসস্ট্যান্ডে এলে ইউপি সদস্য রাতেই মেয়েটিকে তার বোনের বাড়ীতে রাখার কথা বলে উপজেলার মির্জাপুর গ্রামে দুদু মিয়ার শ্বশুর বাড়ীতে নিয়ে রাখে। শাহাবুল ও দুদু মিয়া রাতে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরের দিন সকালে দুদু মিয়া মেয়েটিকে তার শ্বশুড়বাড়ী থেকে বের করে দেয়। নিরুপায় হয়ে মেয়েটি পরের দিন ২৬ জানুয়ারী মঙ্গলবার পাঁচবিবি থানায় অভিযোগ করলে থানা পুলিশ প্রাথমিক তদন্ত পূর্বক ধর্ষনের সত্যতা পায় এবং ইউপি সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব তাদের গ্রেফতারের
বিষয়টি নিশ্চিত করেছেন।

Previous articleআগামি ৩০ জানুয়ারি পাবনা পৌরসভা নির্বাচন, সংঘাতের শংকা
Next articleএনায়েতপুরে গায়ের মানুষের ভালবাসায় সিক্ত বান্দরবানের রাজকন্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।