বাংলাদেশ প্রতিবেদক: মৌলভীবাজার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে একই গ্রামের জামির উদ্দিনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩১ জানুয়ারি) ধর্ষণে অভিযুক্ত জমির উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার (৩০ জানুয়ারি) ঘটনার দিন রাতে জমির উদ্দিনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিণয় ভূষণ।

পুলিশ ও স্বজনরা জানান, শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে ভুক্তভোগী কিশোরী তার বাড়ির একটি ঘরে একা ঘুমিয়ে ছিলেন। এ সময় তার মা ও ভাই বাড়িতে ছিলেন না। এই সুযোগে একই গ্রামের জমির উদ্দিন কিশোরীর ঘরে ঢুকে ধর্ষণ করে পালিয়ে যায়।

ঘটনার পর তা মা বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে রাতেই কুলাউড়া থানাকে অবহিত করে। পরে ওই রাতেই জমির উদ্দিনকে আটক করে পুলিশ।

এদিকে, কিশোরীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরীর মা।

Previous articleরাষ্ট্রপতির কাছে চিঠি, দেখা করতে চান বিশিষ্ট ৪২ নাগরিক
Next article১৩ মার্চ খুলবে ঢাবি, হলে উঠবে শুধু পরীক্ষার্থীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।