বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জের আমিনপুর গ্রামে দিনমজুর স্বামী আলেক মিয়া (৬৫) খুনের ঘটনায় তার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমকে (৩০) আটক করেছে পুলিশ।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলার বাঘময়না গ্রামে রেনু বেগমের ধর্মস্তবাবার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, প্রায় তিন মাস আগে দ্বিতীয় বিয়ে করেন আলেক মিয়া। এরপর থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আলাদা বসবাস করে আসছেন। শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) রাতে প্রতিদিনের মতো আলেক মিয়া দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নিজ বসতঘরে ঘুমিয়ে পড়েন।

শনিবার (০৭ ফেব্রুয়ারি) বেলা গড়িয়ে গেলেও আলেক মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী দরজা খুলছেন না দেখে প্রতিবেশীরা ডাকাডাকির একপর্যায়ে ঘরের পূর্বের দরজা খোলা দেখেন। পরে ঘরে ঢুকে দেখেন বিছানায় পড়ে আছে আলেক মিয়ার মরদেহ। এ সময় আলেক মিয়ার দ্বিতীয় স্ত্রী ঘরে ছিলেন না। খবর পেয়ে পুলিশ আলেক মিয়ার মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আলেক মিয়ার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমকে উপজেলার বাঘময়না গ্রামের তার ধর্মস্তবাবার বাড়ি থেকে আটক করা হয়েছে ।

Previous articleভারতে উত্তরাখণ্ডে ভয়াবহ তুষারধস, শতাধিক শ্রমিকের মৃত্যুর আশঙ্কা
Next articleগণফোরাম ছাড়লেন রেজা কিবরিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।