শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে বাস-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৩, আহত ৫

কক্সবাজারে বাস-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৩, আহত ৫

শাহীন মাহমুদ: কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহি বাস ও আটোরিক্সা (সিএনজি)’র মুখমোখী সংঘর্ষে একই পরিবারের শিশু ও বৃদ্ধসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ বাস চালক বেলাল উদ্দিনকে আটক করেছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং উনচিপ্রাং এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, হ্নীলা মরিচ্যা ঘোনা এলাকার মৃত শহর মল্লুকের ছেলে চালামত উল্লাহ (৬০), নিহত ছালামত উল্লাহর ছেলে নজরুল ইসলাম (২৮) এবং কামরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম (১)।

আহতরা হলেন, দেলোযার, রোকেয়া, নুর নাহার, মোহানা এবং নুর মোস্তাফা সাকিব। তারা সবাই নিহত ছালামত উল্লাহ পরিবারের সদস্য বলে জানিয়েছেন পুলিশ।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাকির হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী আবুল কালাম বলেন, সকাল সাড়ে নয়টার দিকে টেকনাফগামী বাস (কক্সবাজার-জ-১১-২৩৮) এবং কক্সবাজারমুখী সিএনজি’র (কক্সবাজার-থ-১১-৮৭৪৬) মোখমুখী সংঘর্ষ হয়। আমি ও স্থানীয়রা মিলে দ্রুত গাড়ির ভেতর থেকে আহতদের উদ্ধার করি। কিন্তু ঘটনাস্থলে মারা যান নজরুল। বাকিদের হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালামত উল্লাহ ও শিশুটি মারা যায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাকির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নজরুলের মরদেহ উদ্ধার করি। স্থানীয়দের সহযোগিতায় আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস চালককে আটক করা হয়েছে। গাড়ি দু’টি আমাদের হেফাজতে রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments